গল্প : একজন STUDENT ER কোশ্চেন থেকে হঠাৎ মনে পড়ে গেল অনেক কিছু STUDENT: কিভাবে এত ছাত্রদের খুব দ্রুত সাকসেসফুল করি

গল্প : একজন STUDENT ER কোশ্চেন থেকে হঠাৎ মনে পড়ে গেল অনেক কিছু
STUDENT: কিভাবে এত ছাত্রদের খুব দ্রুত সাকসেসফুল করি
==========================================================
I HAD TWO HANDS TO EARN -
NOW I CREATE MANY HANDS -
THE HANDS ARE EARNING HUGE -
SO ALL OF THE EARNING IS MINE -

আসলে আমি নিজের FREELANCING করেছি সাড়ে আট বছর //
কিন্তু 10 বছর মার্কেটে এক্সপেরিয়েন্স থাকলেও চাইলেই students der সাকসেসফুল করতে পারে না //
কারণ আমি নিজে পনেরোটা ইম্পর্টেন্ট পয়েন্টের উপর কাজ করে রেগুলার সাকসেস বের করে আনছি
=================================
1/ জানতে হয় কিভাবে নিজেকে মার্কেটে সাকসেসফুল হতে হয়
--------------------- ❤️
2/ Students der কোথায় কোথায় আটকাতে পারে তা জানা
--------------------- ❤️
3/ সেগুলোর ক্লিয়ার করার ব্যবস্থা করা
--------------------- ❤️
4/ মার্কেট অ্যালগরিদম সার্চ ক্রাইটেরিয়া এবং প্ল্যান
--------------------- ❤️
5/ trendy সার্ভিসগুলো জানা এবং ক্লাইন্টের রিকোয়ারমেন্ট কত বেশি তা জানা
--------------------- ❤️
6/ সার্ভিস এর কম্পিটিশন কেমন তা জানা অর্থাৎ নং অফ ফ্রিল্যান্সার
--------------------- ❤️
7/ কন্টিনিউ research kora// নতুন trend দুটো সার্ভিসের মধ্যে কম্পিটিশন বোঝা
--------------------- ❤️
8/ টপিক এর উপর কোর্স Content সাজান
--------------------- ❤️
9/ Students হাত ক্লিয়ার করার জন্য অ্যাসাইনমেন্ট গুলো ক্লিয়ার করা প্রয়োজনে জোর করে বাধ্য করানো
--------------------- ❤️
10/ এক্সপার্ট প্রমাণ করার জন্য ছাত্রদের পোর্টফলিও সাজিয়ে দেওয়া
--------------------- ❤️
11/ Students একাউন্ট খুলে দিয়ে GIG সতর্কতার সাথে চেক করা
--------------------- ❤️
12/ এরপর আসলে Students ইনস্ট্যান্ট সাপোর্ট দিয়ে Client কনভার্ট করা শিখানো
--------------------- ❤️
13/ মার্কেটে জব চলে আসলে Students কোথাও গেলে সেখানে ইনস্ট্যান্ট সাপোর্ট দিয়ে বের করে আনা
--------------------- ❤️
14/ কিছু ক্লায়েন্ট মার্কেটে এগুলো agreesive থাকে / কিছু ক্লায়েন্ট অল্পতেই ক্যানসেল করতে চাই (critical clients & cancel manage showing to the students
--------------------- ❤️
15/ কাজ পেতে থাকলে ছাত্র appreciate & motivation এর মধ্যে রাখা
--------------------- ❤️
16/ সব সময় কাজ পেতে থাকলে তার জন্য অ্যাওয়ার্ড এবং সংবর্ধনার ব্যবস্থা করা
--------------------- ❤️
*** সবচেয়ে ইম্পরট্যান্ট হচ্ছে, একটা ছাত্র কি পরিমান পেমেন্ট করল এবং তাকে কি পরিমান service/support দিব এই ধরনের বাণিজ্যিক চিন্তা না করা
--------------------- ❤️
সবচেয়ে আনন্দের বিষয় আমার অনেক ছাত্র-ছাত্রী আমাকে সাফল্যের দিক থেকে ছাড়িয়ে গিয়েছে আমি কিন্তু fiverr e top-rated হতে পারিনি, LEVEL-2 seller ছিলাম আমি
কিন্তু আমার ছাত্র ACHE যাকে আমি ফাইবার মার্কেটপ্লেস এর সাথে পরিচয় করিয়ে ছি সে আজ টপ Fiverr e top-rated //
>> but its my achievements (coz I am the creator of the top rated)
// আমি হয়তো এক মাসে 250 ডলারের উপরে আর্ন করতে পারতাম না
আজ প্রতি মাসে 15 হাজার ডলারের উপরে ইনকাম করছে codemanbd er students
total 2.9 Million Dollar ($29,00,000) আর্ন করেছে codemanbd er 2300+ students
আমি মনে করি এই সমস্ত অর্জন আমার
2 হাতে অনেক বেশি ইনকাম করা সম্ভব নয় তাই আমি অনেকগুলো হাত তৈরি করেছি
সেই সবগুলো হাতএকসাথে দেশের রেভিনিউ TE অনেক ভূমিকা পালন করছে
আমি সাকসেসফুল করার সময় মনে করি এই earning amari
ব্যাপারটা এমন মনে হয় সমস্ত অর্জন টা আমার // আর্নিং টা আমার
THATS MY MOTIVATION TO HELP ALL STUDENTS LIKE THAT !

Comments

Popular posts from this blog

কোডম্যান বিডি এর সবচেয়ে জনপ্রিয় ও সফল অনলাইন কোর্স ওয়ার্ডপ্রেস এন্ড ই-কমার্স শুরু হচ্ছে

আলহামদুলিল্লাহ আইটি সেক্টর এ উদ্যোক্তা হিসেবে বিশেষ অবদান এর জন্য "বিজয় দিবস সম্মাননা পুরস্কার -২০২২" পেলাম।

কোডম্যান বিডি এর নতুন ল্যাব